May 18, 2024, 3:41 am

কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করলেন রনি

সিটি নির্বাচন: কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করলেন রনি

Spread the love

আগামী ২১ জুন রাজশাহী সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে । রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগরীর ৩০টি ওয়ার্ডে চলছে মেয়র, কাউন্সিলর এবং নারী কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারনা। এরই মধ্যে অনেকেই মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তরুণ নেতা ২৩ নং ওয়ার্ড এর সাধারন সম্পাদক মেহেদি হাসান রনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন । সরোজমিনে দেখা যায় রনি তার নির্বাচনী এলাকা ২৩ নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। বিপুল ভোটে জয়লাভ করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করলেন রনি

মেয়র পদপ্রার্থী ও বর্তমান মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন রাজশাহীতে উন্নয়ন করে শুধু বাংলাদেশে নয় সারা পৃথিবীব্যাপী বেশ জনপ্রিয়তা লাভ করেছে। উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতে তিনি জনগনের কাছে ভোট চান। এছাড়া তিনি এবার জয়লাভ করলে ৫০ হাজার কর্মসংস্থান সৃষ্টি করবে বলে ঘোষণা দেন। মেয়র লিটনের কথা ধরে মেহেদি হাসান রনি বলেন ”আমি জয়লাভ করলে লিটন ভাইয়ের সাথে একযোগে কাজ করে ঝরে পড়া মেধাবী ছাত্রছাত্রীদের পড়ালেখা যেন বন্ধ না হয় সেই জন্য কাজ করবো এবং তরুণরা যেন চাকরির দিকে না গিয়ে নিজেই উদ্যক্তা হতে পারে, নিজে ব্যবসা করতে পারে সেইভাবে কাজ করে যাবো।”

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও জমার সংখ্যা বেড়েছে। মনোনয়নপত্র বিতরণের প্রথম ২ দিন কোনো প্রার্থী মনোনয়ন সংগ্রহ না করলেও গত ৭ দিনে অনেক কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category