May 15, 2024, 1:42 am

৪ বছরের ছেলেকে ৪১ বার ছুরিকাঘাত করেন মা

৪ বছরের ছেলেকে ৪১ বার ছুরিকাঘাত করেন মা

Spread the love

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে সন্তান হত্যার অভিযোগে মাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি তার চার বছর বয়সী ছেলেকে ৪১ বার ছুরিকাঘাত করে হত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় পুলিশ ও আদালতের বরাতে ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, জ্যানেট গার্সিয়া (২৭) নামের ওই মায়ের বিরুদ্ধে ওঠা অভিযোগ শুক্রবার আদালত আমলে নিয়েছে। তার বিরুদ্ধে প্রথম-ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওয়াশিংটনের এভারেটে সন্তানদের নিয়ে বসবাস করেন জ্যানেট। ২৭ মার্চ তিনি তার ছেলে এরিয়েল গার্সিয়াকে তীক্ষ্ণ ও ধারাল কিছু দিয়ে আঘাত করেন। প্রাথমিকভাবে পুলিশ ১৬টি আঘাত শনাক্ত করে। পরে ময়নাতদন্তে ৪১ বার ছুরিকাঘাত করার বিষয়টি নিশ্চিত হয়।

পুলিশ জানায়, জ্যানেটের এক প্রতিবেশী রক্তের দাগ দেখে পুলিশকে জানান। পরে পুলিশ তল্লাশি চালিয়ে একটি পরিত্যক্ত স্থানে কম্বলে মোড়ানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে।

৪ বছরের ছেলেকে ৪১ বার ছুরিকাঘাত করেন মা

গাজায় ইসরায়েলের গণহত্যা / বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়, চলছে গণগ্রেপ্তার

এদিকে মায়ের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগও আনা হয়েছে। শিশুটির দাদি পুলিশকে এ ব্যাপারে জানিয়েছেন।

দাদির নাম প্রকাশ না করে পুলিশ জানায়, ঘটনার কয়েক দিন আগে দাদি পুলিশের দ্বারস্থ হন। তিনি দাবি করেন, দুই সন্তানের জননি জ্যানেট দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। শিশুদের দ্রুত সেফ হোমে নেওয়া দরকার।

ওই মায়ের আরেক শিশুর বয়স ৭ বছর। সেও মায়ের আগ্রাসী আচরণের কথা পুলিশকে জানায়। শিশুটি বলে, তার মা তাকে মারধর করতেন। খুব বকতেন।

পুলিশ এ ব্যাপারে আরও তদন্ত করছে। অভিযুক্ত মা কারাগারে রয়েছেন। তিনি দোষী সাব্যস্ত হলে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত হবেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category