May 4, 2024, 1:17 am

ধানমন্ডি লেকে পড়ে ছিল মেরিন ইঞ্জিনিয়ারের রক্তাক্ত লাশ

ধানমন্ডি লেকে পড়ে ছিল মেরিন ইঞ্জিনিয়ারের রক্তাক্ত লাশ

Spread the love

রাজধানীর ধানমন্ডি লেকের পাড় থেকে এক মেরিন ইঞ্জিনিয়ারের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে রবীন্দ্র সরোবর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ধানমন্ডি থানা-পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

নিহত ব্যক্তির নাম শাহাদত হোসেন মজুমদার (৫১)। তার লাশ উদ্ধার করে রোববার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) আজিজুল হক বলেন, শাহাদতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত দেখা গেছে। তার লাশের ময়নাতদন্ত হবে।

নিহত শাহাদতের বড় ভাই মোতালেব হোসেন জানান, গতকাল রাত সাড়ে ৮টার দিকে শাহাদত কলাবাগানের বাসা থেকে বের হন। তিনি প্রতিদিনের মতো ধানমন্ডির লেকপাড়ে হাঁটাহাঁটি করতে গিয়েছিলেন। অনেকটা সময় পেরিয়ে যাওয়ার পরও বাসায় না ফেরায় তারা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও খোঁজ না পেয়ে তারা ধানমন্ডি থানায় যোগাযোগ করেন। পরে ধানমন্ডি থানা-পুলিশ লেকের পাড় থেকে শাহাদতের রক্তাক্ত লাশ উদ্ধারের কথা তাদের জানায়।

শাহাদত বিদেশি জাহাজে প্রধান ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এক মাস আগে তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে আসেন।

পরিবার ও পুলিশ বলছে, শাহাদতের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামে। বাবার নাম আবদুল বারী মজুমদার। শাহাদত এক ছেলে ও দুই মেয়ের বাবা। তার স্ত্রীর নাম আজমির সুলতানা।

মেরিন ইঞ্জিনিয়ার শাহাদত কয়েক মাস আগে জাহাজ থেকে বাসায় আসেন।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে— তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। তবে অন্য কিছু আছে কিনা পুলিশ তদন্ত করে দেখছে


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category