May 18, 2024, 7:04 am

কেন্দ্রীয় ছাত্র সংসদ

ডাকসুর পরাজিত প্রার্থী ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ছাত্রলীগের জন্য দৃষ্টান্ত রেখে গেলেন

Spread the love

চরম উত্তেজনা ও অনেক জল্পনা কল্পনাকে হার মানিয়ে শিক্ষাঙ্গনে স্বস্তির নিঃশ্বাস পেল। পাশাপাশি ছাত্রলীগের যে দূর্নাম শোনা যায় তার আনেকটাই লাঘব করলো আজকের এই ঘটনা।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূরকে স্বাগত জানিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে ছাত্রলীগের সভাপতি এক নজির সৃষ্টি করল পরাজিত প্রার্থী ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

 

আর তার এই আহ্বানে সাড়া দিয়ে অনির্দিষ্টকালের ক্লাস-পরীক্ষা বর্জন কর্মর্সূচি প্রত্যাহার করে নিয়েছেন কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা নূরুল হক নূর।

 

১২ মার্চ ২০১৯ মঙ্গলবার বিকালে টিএসসি মিলনায়তনে বিজয়ী ও বিজিতের করমর্দন ও কোলাকুলির মধ্য দিয়ে দীর্ঘ প্রতীক্ষার ডাকসু নির্বাচন নিয়ে দুদিন ধরে চলা উত্তেজনার স্বস্তির নিঃশ্বাস পেল প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়।

আমাদের সকলের এই প্রত্যাশা থাকবে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে ও সকল জায়গাতে এমন ভ্রাতৃত্ব ও সৌহার্দপূন আচরন এবং দলমত শেষে সকলে মিলেমিশে কাজ করুক। ডাকসুর পুরানো যে ঐতিহ্য তা আবার ক্যাম্পাসে ফিরে আসুক সকলেই এই কাম্যই করে।

 

 


Spread the love

2 responses to “ডাকসুর পরাজিত প্রার্থী ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ছাত্রলীগের জন্য দৃষ্টান্ত রেখে গেলেন”

  1. stl.news says:

    Hi tһеre, I enjoy reading all of yojr aгticle post.
    I wаnted to wrіte a ⅼittle comment to support ʏou. https://www.stl.news

  2. Dannielle says:

    I found this board and I find It really helpful & it helped me out
    a lot. https://crystaldreamsworld.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category