May 3, 2024, 9:13 pm

এডাস্টে বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা অনুষ্ঠিত

এডাস্টে বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা অনুষ্ঠিত

Spread the love

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা ১৫ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, বিকাল ৩:০০ টায় বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান এডভোকেট লিয়াকত সিকদার।

সভায় গত ১১ নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভার কার্যবিবরণী এবং ২০২১-২০২২ সালের বার্ষিক অডিট রিপোর্ট অনুমোদন করা হয়। শিক্ষা মন্ত্রনালয়ে প্রেরণের জন্য ২০২২-২০২৩ সালের বার্ষিক অডিট ফার্ম নিয়োগের জন্য প্যানেল অনুমোদন দেয়া হয়। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অনুমোদন প্রাপ্ত  Journalism and Media Studies প্রোগ্রামে স্প্রিং ২০২৪ সেমিস্টার থেকে শিক্ষার্থী ভর্তির অনুমতি দেয়া হয়। শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধির বিষয়ে আলোচনা শেষে বেতন স্কেল বৃদ্ধির সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্য্যবর্ধন, ল্যাবরেটরী সমূহের উন্নয়ন সহ যাবতীয় সংস্কারমূলক কাজের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য প্রফেসর ড. এম শাহীন খান, জনাব সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, জনাব মোঃ জোনায়েত আহমেদ, জনাব মো. তানভীর ইসলাম পাটোয়ারী, জনাব সুলতানা পারভীন, জনাব সেলিনা বেগম এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। এছাড়াও বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য জনাব গোলাম সারোয়ার কবির ও জনাব ইমতিয়াজ আহম্মেদ অনলাইনে যুক্ত ছিলেন


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category