May 19, 2024, 12:27 am

1 36

‘ই-বেবি’র জন্ম অনলাইনে স্পার্ম কিনে

Spread the love

বিএসএন আন্তর্জাতিক নিউজঃ কোনধরনের সম্পর্ক না রেখে সন্তানের মা হতে চেয়েছেন এক নারী। তার সেই ইচ্ছে পূরণও হয়েছে। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম মিররের এক প্রতিবেদনে ‘ই-বেবি’ জন্মের খবর জানানো হয়েছে। স্টেফানি টেলর (৩৩) ইন্টারনেটে ‘জাস্ট এ বেবি‘ এ্যপস দিয়ে শুক্রানু সংগ্রহ করেন। এরপর তিনি ইউটিউব দেখে শুক্রাণু গর্ভে প্রবেশ করানোর পদ্ধতি শেখেন। এর দশ মাস পরে জন্ম দিয়েছেন ফুটফুটে এক কন্যা সন্তানের। কন্যার নাম রেখেছেন ইডেন।

জানা গেছে, স্টেফনি প্রথম চেষ্টায় গর্ভধারণ করতে সক্ষম হন। সন্তান জন্মদানের পর এই শিশুকে ‘অনলাইনের বাস্তব শিশু’ বলে অবিহিত করা হচ্ছে।

IMG 20210920 155555

স্টেফনি চেয়েছিলেন তার সন্তান যেন তারই মতো দেখতে হয়। তার সঙ্গে শারীরিক গঠন মেলে এমন কাউকেই খুঁজছিলেন তিনি। আর স্বভাবের দিক থেকেও চাইছিলেন পরিবারমুখী মানুষ। পছন্দমতো শুক্রাণু দাতা পেয়ে যান তিনি।

স্টেফনি জানান, প্রথমে এ ব্যাপারে পরিবারের দু-একজন জন সদস্য রাজি হয়নি। তবে, ইডেনের জন্মের পর তারা মনে করছেন এটি ‘ব্রিলিয়ান্ট সিদ্ধান্ত’। সম্পূর্ণ নিজের চেষ্টায় সন্তানের জন্ম দিতে পেরে স্টেফনিও গর্ববোধ করছেন।নাম প্রকাশে অনিচ্ছুক শুক্রাণু দাতা জানান, স্টেফনি একজন আশ্চর্যজনক নারী। ভবিষ্যতে যদি তিনি আরও সন্তান চান তবে আমি আবার স্পার্ম দিতে রাজি আছি।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category