May 18, 2024, 4:51 am

0 20

সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম অন্যত্র বিয়ে ঠিক হওয়ায়

Spread the love

অনলাইন ডেস্কঃ অন্যত্র বিয়ের দিন ঠিক হওয়ায় সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম করেছেন এক ব্যক্তি। রোববার রাত ১০টার দিকে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকায় এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত তরুণীর নাম উর্মি খাতুন (২২)। তার বাবার নাম নবাব সরকার। বাড়ি মহানগরীর  হেতেমখাঁ এলাকায়। নবাব সরকার জানান, তার মেয়ের একই এলাকার সোহান নামের এক ছেলের সঙ্গে বিয়ে হয়েছিল। ছেলেটা বেকার, কোনো কাজ করে না, ভবঘুরে। তিন বছর সংসার করার পর বনিবনা না হওয়ায় তারা মেয়েকে ছাড়িয়ে নেন।

তিনি জানান, ছাড়াছাড়ির তিন বছর পর তারা মেয়ের নতুন জায়গায় বিয়ে ঠিক করেন। আগামী ৬ মে বিয়ের দিন ঠিক হয়েছে। এ খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার মেয়ের ওপর হামলা চালিয়েছে। রাত ১০টার দিকে বাড়ির বাইরে মেয়েকে একা পেয়ে সোহান ছুরিকাঘাত করে মেয়ের নাক মুখ-হাত কুপিয়ে জখম করেছে।

স্থানীয় লোকজন মেয়েকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়েছেন। রাত ১১টার সময় তার অস্ত্রোপচার হয়েছে। নবাব সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা করবেন।এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, তারা ঘটনা জানতে পেরেছেন। আহত অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি পলাতক রয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category