June 22, 2024, 11:59 am

80d518d85041fcfce681bd61fb1891c8 606d81850fb77

২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৭৯০

Spread the love

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩ জন মারা গেছেন। এ সময়ে শনাক্ত হয়েছেন ১ হাজার ৭৯০ জন। এর আগে গতকাল শনাক্ত ছিল ১ হাজার ৭২৮ জন। আর গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৬ দশমিক ৫৪ শতাংশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।আজকের ৩ জন নিয়ে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২৯ হাজার ১৮৮ জনের এবং মোট শনাক্ত হলেন ১৯ লাখ ৮৬ হাজার ৪৯০ জন।

এদিন সুস্থ হয়েছেন ৬৭৮ জন এবং এখন পর্যন্ত সুস্থ ১৯ লাখ ১০ হাজার ৪৭৭ জন।স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১০ হাজার ৭৯৬টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ১০ হাজার ৮২৩টি। এখন পর্যন্ত এক কোটি ৪৪ লাখ ২৭ হাজার ৮০৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে।অধিদফতর আরও জানায়,  গত ২৪ ঘণ্টায় ১৬ দশমিক ৫৪ শতাংশসহ এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৭৭ শতাংশ। ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৬ দশমিক ১৭ শতাংশ এবং ‍মৃত্যু হার ১ দশমিক ৪৭ শতাংশ।মৃত্যুবরণকারীদের মধ্যে পুরুষ একজন এবং নারী ২ জন। মৃত্যুবরণকারীদের বয়স বিবেচনায় ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে একজন এবং ৭১ থেকে ৮০ বছরের মধ্যে একজন রয়েছেন। মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকায় একজন, চট্টগ্রামে একজন এবং খুলনায় একজন আছেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category