June 21, 2024, 7:33 am

১৭ কেন্দ্রে এক ভোটও পাননি মাহিয়া মাহি

১৭ কেন্দ্রে এক ভোটও পাননি মাহিয়া মাহি

Spread the love

রাজশাহী-১ (তানোর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ঢালিউডের নায়িকা শারমিন আক্তার নিপা (মাহিয়া মাহি)। এই আসনের ১৭ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে দেখা গেছে তিনি একটিও ভোট পাননি। তিনি বাদেও আরও তিন প্রার্থী ভোট পাননি।

রাজশাহীর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ঘোষিত ফলাফলে এ তথ্য পাওয়া গেছে। রবিবার (৭ জানুয়ারি) আটটা পর্যন্ত রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের ১৭টি কেন্দ্রের ফল এসে পৌঁছেছে রিটার্নিং কর্মকর্তার দফতরে। সেখানে এই ফলাফল ঘোষণা করা হয়।

বাকি তিন প্রার্থী হলেন তৃণমূল বিএনপির জামাল খান দুদু (সোনালী আঁশ), বিএনএমের প্রার্থী মো. শামসুজ্জোহার (নোঙ্গর) ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. শামসুদ্দিন।

এই আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ওমর ফারুক চৌধুরী ১৭ কেন্দ্রে ৯ হাজার ৪১৬, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী কাঁচি প্রতীকে পাঁচ হাজার ৮৭৫, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সহধর্মিণী আয়েশা আক্তার জাহান ডালিয়া বেলুন প্রতীকে ৩১২, এনপিপির প্রার্থী নুরুন্নেসা আম প্রতীকে ৩৫, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের বশির আহমেদ ছড়ি প্রতীকে ২৭ ও বিএনএফের প্রার্থী মো. আল সাআদ টেলিভিশন প্রতীকে ৮৬ ভোট পেয়েছেন।

এ ছাড়া প্রতীক বরাদ্দের পর নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে গোলাম রব্বানীকে সমর্থন দেওয়া আওয়ামী লীগ নেতা মো. আখতারুজ্জামানের ঈগল প্রতীকে পড়েছে ৮৬ ভোট।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category