June 22, 2024, 6:10 am

212058 bangladesh pratidin savar pic 1

সাভারে আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

Spread the love

সাভারে আওয়ামী লীগের এক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সোমবার রাতে হেমায়েতপুরের লালন টাওয়ারের মালিক বিএনপি নেতা লালন সরকার ও তার ভাই শাওনের বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিনকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ ওঠে। আওয়ামী লীগ নেতার অবস্থার অবনতি হলে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। পরে রাতে  এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

ভূক্তভোগী তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নং ওযার্ডের সাংগঠনিক সম্পাদক জানাল উদ্দিন জানান, রাতে হেমায়েতপুর তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে তিনি দাঁড়িয়ে থাকা অবস্থায় বিএনপি নেতা লালন সরকার ও শাওন মাদকাসক্ত হয়ে গাড়ি চালিয়ে এসে তাকে চাপা দেওয়ার চেষ্টা করে। ওই সময় সে সরে গিয়ে চিৎকার করলে গাড়ি থেকে নেমে লালন সরকার হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে আহত করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় তাকে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আজ সকালে এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

সাভার মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মইনুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত লালন সরকার হেমায়েতপুরের লালন টাওয়রের মালিক। তার বিরুদ্ধে মাদক ব্যবসার একাধিক অভিযোগ রয়েছে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category