June 22, 2024, 5:20 am

images

রাজশাহীতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Spread the love

নিজস্ব প্রতিবেদক : গত ১২ সেপ্টেম্বর রাজশাহীর কয়েকটি সংবাদপত্র ও নিউজ পোর্টালে ‘ঠিকাদারি প্রতিষ্ঠান বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডে ‘ঘুষ’ এর বিনিময়ে আউটসোর্সিং এ চাকরি দিয়ে ‘ভয়ঙ্কর প্রতারণা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের কার্যনিবাহী কর্মকতা জাকির হোসেন শাওন।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি কোনো নিয়োগ বাণিজ্য করি নি। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমাদের এই প্রতিষ্ঠানে সঠিক নিয়ম অনুযায়ী নিয়োগ প্রকৃয়া সম্পন্ন হয়েছিলো। নিয়োগ প্রক্রীয়া সম্পন্ন হওয়ার পর নিয়ম অনুযায়ী সকলে বেতন পেয়েছে। প্রতিষ্ঠানটিতে রাজশাহীর বিভিন্ন এলাকায় কমরত সকলের বেতন পরিশোধ করা হয়েছে। যার প্রমাণ স্বরূপ আমার কাছে এনআরবিসি ব্যাংক এর স্টেটমেন্ট রয়েছে। ২০২২-২০২৩ অর্থবছরের জন্য আউট সোর্সিং এর জনবল নিয়োগের মাধ্যমে সেবা কার্যক্রম চলমান রাখার জন্য ইতোমধ্যেই আমরা মন্ত্রণালয়ে আবেদন করেছি। যদি অনুমতি না দেয় তাহলে নতুন করে টেন্ডার করে নিতে হবে। তবে আউট সোর্সিং এর মাধ্যমে যারা নিয়োগ পেয়েছেন তাদের কার্যক্রম এখনো চলমান রয়েছে।

এই সংবাদটি গনমাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে আমি সামাজিক, মানষিক ও দাফতরিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে পত্রিকাগুলোকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি।

অন্যদিকে প্রতিবেদনটিতে জুয়েল উদ্দীনের বরাত দিয়ে জাকির হোসেন শাওনের সাথে এক মহিলা কর্মচারীর পরিচয় হওয়ার বিষয়টি সত্য নয় বলে জানানো হয়েছে।

এবিষয়টি নিয়ে কথা হয় প্রতিষ্ঠানটিতে কমরত বাগমারা উপজেলার পরিচ্ছন্নকর্মী মুকুল হোসেনের সাথে তিনি বলেন, আমি এই প্রতিষ্ঠানে স্বচ্ছ নিয়োগের মাধ্যমে চাকুরী পেয়েছি এবং আমি আমার বিগত মাসের বেতর ১৬হাজার ১শত ৩০টাকা পেয়েছি।

প্রতিবাদ লিপিতে সম্মতিজ্ঞাপন করেছেন বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমিনুল ইসলাম সুলতান।

প্রেস বিজ্ঞপ্তি …..


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category