June 17, 2024, 8:16 am

received 1117569942301035 1

রাজশাহীতে ছাত্রদল নেতার বিরুদ্ধে হামলা ও অর্থ ছিনতাইয়ের অভিযোগ

Spread the love

জৌষ্ঠ প্রতিবেদক : রাজশাহীতে ছাত্রদল নেতার বিরুদ্ধে হামলা ও নগদ ৫লক্ষ টাকা লুটের অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন নগরীর বোয়ালিয়া থানাধিন সপুরা নিবাসী মো: তামজিদ সরকার।

শুক্রবার (২৬ আগষ্ঠ) বেলা ১২টার সময় নগরীর একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনে, অভিযোগকারী রাজশাহী মহানগর সার্বভৌমত্ব সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক তামজিদ সরকার তার লিখিত ও মৌখিক বক্তব্য পাঠ করেন।

অভিযোগকারী যুবক তামজিদ সরকার সংবাদ সম্মেলনে বলেন, গত ২৪শে আগষ্ট রাত সাড়ে ১১টার সময় বোয়ালিয়া থানাধিন সপুরা ছয়ঘাটি জামে মসজিদের পার্শ্বে, অভিযুক্ত রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন ও আরেক ছাত্রদল নেতা কাফিসহ অজ্ঞাতনামা আরো ৬ থেকে ৭জন আমার পথরোধ করে অকথ্যভাষায় গালিগালাজ করে ও এক পর্যায়ে কথাকাটাকাটির পর দেশীয় অস্ত্রের দ্বারা আমাকে আহত করে। এসময় এলাকাবাসী ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আহত অবস্থায় তারা ( অভিযুক্তরা) আমার পকেটে থাকা ৫লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। টাকাটি আমার দুলাভাই আমার ভাইকে দেয়ার জন্য আমার হাতে দিয়ে ছিলো।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগে ছাত্রদলের মিছিলে পুলিশি বাধা শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি লেখা ও ছবি পোষ্ট করে ছাত্রদল নেতা লিমন, এবং সেই পোষ্টে কমেন্ট করে ভুক্তভোগী তামজিদ সরকার। কমেন্টে লেখা হয়েছিলো- পুলিশি বাধা তো দেখলাম না। আপনারা পুলিশি হামলার কথা বললেন কেনো?

অভিযোগকারীর ভাষ্যমতে এই কমেন্টের জের ধরেই তার উপর হামলা হয়েছে। তামজিদ জড়িতদের কঠোর শাস্তি ও বিচারের দাবি করে বলেন, ছাত্রদল নেতা লিমন ও কাফি সক্রিয় কিশোর গ্যাংয়ের মূল হোতা এবং তারা শহরজুরে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক।

এবিষয়ে গত ২৫আগষ্ট নগরীর বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তোভোগী তামাজিদ সরকার।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category