June 22, 2024, 7:26 am

195707 bangladesh pratidin 152505 bangladesh pratidin court

বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ৭ জনের নামে মামলা

Spread the love

সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেইনসহ ২২ জনের বিরুদ্ধে হামলার অভিযোগে মামলা করেছেন রিপন আহমদ (২১) নামে বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের এক নেতা। সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলি আদালতে তিনি মামলাটি করেন।আদালতের নির্দেশে মঙ্গলবার রাতে বিশ্বনাথ থানায় সেটি রেকর্ড করা হয়।

মামলার বাদী রিপন বিশ্বনাথ পৌরশহরের জানাইয়া গ্রামের ইউনুছ আলীর ছেলে ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবেলের অনুসারী।

মামলার এজাহারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেইনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়াও ওই এজাহারে আসামি করা হয়েছে পৌরশহরেরর জানাইয়া গ্রামের সোয়েব আহমদ (২৪), মুফতিরগাঁও গ্রামের তুহিন আহমদ (২৪), শিমুলতলা গ্রামের সোহাগ আহমদ (২১), আনরপুর গ্রামের ফারহান আহমদ (২২), মীরেরচর গ্রামের সাদিকুর রহমান (২৫) ও জানাইয়া গ্রামের কামরান আহমদসহ (২১) আরও ৬ জন যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীকে। মামলায় ১০-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

 

এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৪ মে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেইন মোটরসাইকেল মহড়া দিয়ে বিশ্বনাথ সরকারি কলেজে ধারালো অস্ত্রসহ ঢুকে হামলা চালায়। এ সময় রিপন আহমদসহ ৫ কলেজ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আদালতে বাদীর করা আবেদনের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category