June 15, 2024, 7:57 am

Obaidul Quader Daily Bangladesh 2204251022 2205300820 2205300916

বিএনপি নেতাদের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন উঠেছে

Spread the love

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা ক্ষমতায় ছিল তারা দেশে কোনো মেগা প্রকল্প বাস্তবায়নের স্বপ্ন দেখেনি। তারা (বিএনপি) যখন মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচার করেছে, তখন বিএনপি নেতাদের মানসিক স্বাস্থ্য নিয়ে মানুষের মনে প্রশ্ন উঠেছে।
সোমবার সকালে রাজধানীর নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের মানুষ বুঝতে পেরেছে যে, ঈর্ষান্বিত বিএনপি কারও মুখ ঢাকতে নাক কাটতেও দ্বিধা করে না।

সম্প্রতি মেট্রোরেলের স্টেশনের সংখ্যা নিয়ে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি নেতারা লুটপাট করতে প্রস্তুত। তাই মানুষের উপকার না করে তারা শুধু টাকার গন্ধ খোঁজে। জনস্বার্থ ও খরচ সাশ্রয়ের কথা বিবেচনা করে শেখ হাসিনা সরকার যেকোনো প্রকল্প হাতে নেয়।

বিশ্বের অন্যান্য দেশে এক কিলোমিটারেরও কম দূরত্বে মেট্রোরেল স্টেশন রয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আন্তর্জাতিক প্রেক্ষাপট বিবেচনা করে জরিপ ও পরামর্শকদের পরামর্শ অনুযায়ী বাংলাদেশে মেট্রোরেল স্টেশনের অবস্থান নির্ধারণ করা হয়েছে। ঈর্ষান্বিত বিএনপি নেতারা এসব প্রকল্প সম্পর্কে না জেনে বা না বুঝে সময়ে সময়ে বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছেন।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি নেতারা নানা কারণে ক্ষুব্ধ। কারণ পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে, মেট্রোরেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণফুলীতে টানেল হতে যাচ্ছে। এ কারণে তাদের মন খারাপ।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category