June 22, 2024, 5:52 am

বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা: নাছিম

বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা: নাছিম

Spread the love

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে আওয়ামী লীগ  মনোনীত প্রার্থী জননেতা কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন,নির্বাচনী ট্রেন বহু আগেই চালু হয়ে গেছে। ট্রেন এখন দ্রুত গতিতে এগিয়ে চলেছে । আজকে নৌকা মার্কা বরাদ্দ দেওয়া হয়েছে। নৌকার পালে হাওয়া লেগেছে। আজ থেকে নৌকা চলবে আর এ নৌকার যাত্রী হবে গণতন্ত্র প্রেমী বাংলাদেশের আপামর  জনসাধারণ । দেশের কৃষক,শ্রমিক, সাধারণ জণগণ হলো নৌকার যাত্রী আর এ নৌকার মাঝি হলো দেশরত্ন শেখ হাসিনা। তিনি আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারেন। তিনি আমাদের আশা আকাঙ্ক্ষার প্রতীক। বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও ঢাকা মেডিকেল কলেজের ডাক্তার, নার্স , কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজিত নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির মহানায়ক,  বাংলাদেশকে বদলে দিয়েছেন , আমাদের বিশ্ব দরবারে মর্যাদায় আসনে বসিয়েছেন তিনি । এ দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। সুশাসন প্রতিষ্ঠা করার জন্য দেশরত্ন লড়াই সংগ্রাম করে যাচ্ছেন। আমাদের সব সময় তার পাশে থাকতে হবে। তার পাশে থেকে সকল অপশক্তিকে আমাদের মোকাবিলা করতে হবে।

তিনি বলেন, বিএনপি জামাত হলো দেশ বিরোধী অপশক্তি। এরা দেশকে ভালোবাসেনা। এরা দেশের ১৬ কোটি মানুষকে কখনো ভালোবাসতে পারেনি।তাদের মধ্যে বিন্দু মাত্র দেশ প্রেম নেই, এরা দুর্নীতিবাজ ও সন্ত্রাসী,  এরা দেশের মানুষ শান্তিতে থাকুক তা মেনে নিতে পারেনা।এরা সব সময় দেশের স্বাধীনতা,সার্বভৌমত্ব ও গণতন্ত্রের বিপক্ষে অবস্থান নেয় । দেশের উন্নয়ন, অগ্রগতির মাঝে একমাত্র বাঁধা হলো বিএনপি-জামাত অপশক্তি । দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিনত করতে সব চেষ্টা তারা করে যাচ্ছে । এরা সব সময় নিজের ভাগ্য পরিবর্তন -এর চেষ্টায় থাকে।

বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের বিএনপি জামাত নামক অশুভ শক্তিকে মোকাবিলা করতে হবে।এদের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের শক্তি হলো আমাদের আদর্শ। আমাদের শক্তি হলো দেশের ১৬ কোটি মানুষ ভালো বাসা । আমাদের শক্তি হলো এ মাতৃভূমিকে আমরা প্রাণ দিয়ে ভালোবাসি। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বলিয়ান। আমরা দেশ ও দেশের মানুষকে ভালোবাসি।আমাদের হাজার বছরের ঐতিহ্যকে রক্ষা করতে চাই।যারা আমাদের এ দেশের ক্ষতি করতে চাইবে আমরা তাদের বিন্দুমাত্র ছাড় দিবোনা।

তিনি বলেন, বিএনপি জামাত ব্যর্থ হয়েছে। বাংলাদেশের মানুষ এখন তাদের আর সমর্থন করে না। তাদের বিশ্বাস করেনা।এর কারনে তাদের আন্দোলন সংগ্রাম ব্যর্থ হয়েছে। তাদের সকল অপকর্মকে দেশের মানুষ ঘৃণার চোখে দেখে।তাদের জনপ্রিয়তা আজ শূন্যের কোটায় এসে দাড়িয়েছে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন,আমি আপনাদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে এসেছি।আমি আপনাদের কাছে ভোট চাই এবং দোয়া চাই।আমি আপনাদের সেবক হিসেবে কাজ করার আগ্রহ নিয়ে আপনাদের কাছে এসেছি।আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের জন্য কাজ করতে চাই।আমাদের কাছে মানুষের অনেক প্রত্যাশা থাকে।জাতির পিতার একজন আদর্শের কর্মী হিসেবে আমি মানুষের সে প্রত্যাশা গুলো পূরন করতে চাই।

ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন।

স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিল:

ঢাকা মেডিকেলে অনুষ্ঠান শেষে তিনি ঢাকা -৮ আসনের বিভিন্ন ওয়ার্ডে স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিল বিতরণ করেন। একই সময় ঢাকা ৮ আসনের নয়টি ওয়ার্ড ও ১১০ টি ভোটকেন্দ্রে বাহাউদ্দিন নাছিম এর পক্ষে স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিল বিতরণ করা হয়। এ স্মার্ট লিফলেট ও হ্যান্ডবিলে একটি কিউআর কোড রয়েছে। এ কিউআর কোড স্ক্যান করে সহজেই ভোটার নাম্বার, ভোটার তথ্য ও ভোট কেন্দ্রের তথ্য ভোটাররা জানতে পারবেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category