June 22, 2024, 1:12 pm

বলিউডের সেরা গান ‘বেশরম রং’

বলিউডের সেরা গান ‘বেশরম রং’

Spread the love

বিনোদন ডেস্ক

পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ বলিউডে ২০২২ সালের সেরা গান হিসেবে বিবেচিত হয়েছে। গত ২৮ ডিসেম্বর পর্যন্ত করা অরম্যাক্সের এক সমীক্ষার ভিত্তিতে এই গানটিই বর্ষসেরার খেতাব জিতেছে।

নিজেদের টুইটার পেজে এ সম্পর্কে জানিয়েছে অরম্যাক্স। জনপ্রিয়তার ভিত্তিতে দ্বিতীয় হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার ‘কেশরিয়া রং’ গানটি। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের থিম সংও ছিল এই গান।

সমীক্ষার নিরিখে পাঠান সিনেমার দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’ রয়েছে তৃতীয় স্থানে। চতুর্থ স্থানে রয়েছে ‘সার্কাস’ সিনেমার ‘কারেন্ট লাগা রে’। পঞ্চম স্থানে ‘ভেরিয়া’ সিনেমার গান ‘আপনা বানা ল’।

‘আশিকি’, ‘মালং সাজনা’, ‘ইয়াই রে’, ‘শাট আপ’ এবং ‘গতিবিধি’ও গত বছরের জনপ্রিয় গানের তালিকায় জায়গা করে নিয়েছে। গত বছর তৈরি হওয়া অন্য গানগুলো থেকে বেশ কিছুটা আলাদা ছিল পাঠান সিনেমার ‘বেশরম রং’। গানটি গেয়েছেন শিল্পা রাও এবং ক্যারালিসা মন্তেইরো।

তবে ওই গানের মিউজিক ভিডিও নিয়ে প্রবল বিতর্ক চলছে এখনো। বিজেপির মধ্যপ্রদেশের মন্ত্রী নরোত্তম মিশ্র দাবি তুলেছেন, যে দৃশ্যে দীপিকা গেরুয়া রঙের বিকিনি পরে আছেন তা অবিলম্বে বাদ দিতে হবে।

এরপরেই আরএসএস, ভিএইচপির মতো ভারতের হিন্দুত্ববাদী সংগঠনগুলোও একই দাবিতে সোচ্চার হয়ে ওঠে। অন্যদিকে মুসলিম সংগঠনের পক্ষ থেকেও বলা হয়েছে, এই গেরুয়া রংকে তারা ‘চিশতি’ বলেন, যা তাদের কাছেও পবিত্র। এসব বিতর্কের জেরে সেন্সরবোর্ড ‘পাঠান’ ছবির বেশ কিছু দৃশ্যসহ ‘বেশরম রং’ গানের বেশ কিছু সিকোয়েন্স বাদ দিতে বলেছে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category