June 17, 2024, 6:18 am

215749 bangladesh pratidin prince

বন্যায় মানুষ দিশেহারা আর সরকার উৎসবে মাতোয়ারা : প্রিন্স

Spread the love

ভয়াবহ বন্যায় ও লাগামহীন দ্রব্যমূল্যে মানুষ দিশেহারা আর আওয়ামী সরকার উৎসবে মাতোয়ারা উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বন্যার্তসহ দেশের মানুষের চরম দুর্ভোগের সময় সেতু উদ্বোধনের নামে আতশবাজি, আলোকসজ্জা, সাংস্কৃতিকসহ উৎসব আয়োজন করে সরকার অমানবিকতার পরিচয় দিচ্ছে। দুর্ভোগের শিকার মানুষের সাথে এসব উপহাস ছাড়া কিছুই নয়। সরকার সেতু দেখিয়ে, উৎসব করে তাদের দুর্নীতি, দুঃশাসন আড়াল করতে ব্যর্থ চেষ্টা করছে।

শুক্রবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধারা বাজারে বন্যাদুর্গত মানুষের জন্য বিএনপির ত্রাণ সহায়তা সংগ্রহ অভিযানকালে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, বিএনপি জনগণের দল। বন্যার্তদের জন্য সহানুভূতিশীল ব্যক্তিদের  কাছ থেকে সহায়তা নিয়ে বিএনপি দুর্গত মানুষের মাঝে তা বিতরণের উদ্যোগ নিয়েছে। বিএনপির নেতাকর্মীরাও দলের ত্রাণ তহবিলে সাধ্যমতো সহায়তা প্রদান করছে।তিনি বলেন, আওয়ামী লীগ যখন উৎসবের নামে জনগণের সাথে উপহাস করছে, বিএনপি তখন জীবন বাজী রেখে দুর্গত নিরন্ন মানুষের কাছে খাদ্য, ত্রাণ পৌঁছে দিচ্ছে, নিরাপদ আশ্রয়ে সরিয়ে আনছে। বন্যার পানি নেমে গেলে কৃষি পুনর্বাসন, ক্ষতিগ্রস্ত ঘর বাড়ি পুনঃনির্মাণ কর্মসূচিও হাতে নেবে।

তিনি বলেন, সরকারের ত্রাণ তৎপরতা ফটো সেশনে সীমাবদ্ধ। খাতায় আছে বাস্তবে নেই। তাদের সকল বরাদ্দ এবং ফোকাস সেতু উদ্বোধনের নামে উৎসব আয়োজনে।

ধারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রাণ সংগ্রহ অনুষ্ঠানে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম ও যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category