June 17, 2024, 8:28 am

190307 bangladesh pratidin Faridpur

ফরিদপুরে ছাত্রলীগ ও ছাত্রদল সভাপতির গ্রেফতার দাবি

Spread the love

ফরিদপুরে আলোচিত সবুজ হত্যা মামলার অন্যতম আসামি জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনুসহ জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ফরিদপুরবাসীর আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত সবুজ মোল্লার বাবা সহিদ মোল্লা, মা সাজেদা বেগম, সবুজের ভাই সিথিল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অমিও সরকার ও শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সজীব আহমেদসহ স্থানীয় ব্যক্তিরা।

মানববন্ধন চলাকালে জেলা ছাত্রলীগের সভাপতির গ্রেফতার চেয়ে সংহতি প্রকাশ করে ফরিদপুর জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। ছাত্রলীগের নেতারা তাদের বক্তব্যে দলের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান ও ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনুকে ফরিদপুরে অবাঞ্ছিত ঘোষণা করেন।

 

বক্তারা বলেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ রিয়ান, তার বোন জামাই জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু ও তার বাহিনী মিলে ফরিদপুর জেলায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় এ বাহিনীর সদস্যরা ছাত্রলীগের কর্মী সবুজকে নৃশংসভাবে খুন করে।

পরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

উল্লেখ্য, গত ৪ জুলাই শহরের বায়তুল আমান এলাকায় ছাত্রলীগকর্মী সবুজকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category