June 22, 2024, 12:47 pm

Untitled 1 Recovered 20220514131147

দুর্ঘটনাকবলিত কন্টেইনারের সয়াবিন তেল নিয়ে কাড়াকাড়ি

Spread the love

কুমিল্লায় দুর্ঘটনাকবলিত একটি কন্টেইনার থেকে স্থানীয়রা সয়াবিন তেল লুট করে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (২৯ মে) সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনায় মহাসড়কে সয়াবিন তেল পড়ে পিচ্ছিল হয়ে যাওয়ায় অন্তত সাত জন মোটরসাইকেল আরোহী দুর্ঘটনার শিকার হন। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতাল পাঠানো হয়।

স্থানীয় জুয়েল খন্দকার রাত সাড়ে ৮টায় জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা অংশে একটি তেলবাহী কন্টেইনার থেকে তেল পড়তে থাকে। তেল পড়তে পড়তে আনুমানিক ছয় থেকে সাত কিলোমিটার চলতে থাকে কন্টেইনারবাহী গাড়িটি। কুরছাপ এলাকায় গিয়ে চালক বুঝতে পারেন কোনও গাড়ির ধাক্কায় পেছনের অংশ ফেটে তেল পড়ছে। তখন সেখানেই কন্টেইনারটি দেখার জন্য দাঁড় করান তিনি। ততক্ষণে তেল পড়তে দেখে স্থানীয়রা কন্টেইনারের পিছু নেন। গাড়ি থামার সঙ্গে সঙ্গে তারা গাড়ির ফেটে যাওয়া অংশে ঝাঁপিয়ে পড়েন। এ সময় তারা বালতি, মগ, বোল, কলসি ও বোতলে করে তেল নিতে কাড়াকাড়ি শুরু করেন।

তিনি আরও জানান, স্থানীয়দের মধ্যে অনেকে মহাসড়ক থেকে কাপড়, হাত ও বিভিন্নভাবে মুছে মুছেও তেল সংগ্রহ করেছেন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. মাসুদ আলম বলেন, দুর্ঘটনাকবলিত কন্টেইনারটি সরিয়ে মহাসড়কের পাশে রাখা হয়েছে। বিকল্প ব্যবস্থায় তেল সংরক্ষণের ব্যবস্থা চলছে। তবে চালক ও তার সহকারীকে পাওয়া যায়নি। তারা পালিয়ে যেতে পারেন বলে জানান তিনি।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category