June 22, 2024, 5:09 am

181308 bangladesh pratidin D 1

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

Spread the love

কোরবানির ঈদ কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো যাত্রীরা।

বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুর থেকে সোনারগাঁয়ের মোঘরাপাড়া পর্যন্ত এই যানজট দেখা গেছে। এছাড়া মোঘরাপাড়া থেকে মেঘনাঘাট পর্যন্ত গাড়িগুলো ধীরে ধীরে চলতে দেখা গেছে।

যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, দুর্ভোগ এড়াতে আজই মানুষ গ্রামের দিকে ছুটছেন। এজন্য দুপুর থেকেই যাত্রীদের ভিড় দেখা গেছে। এক যাত্রী জানান, চট্টগ্রামের উদ্দেশ্যে তিনি দুপুর ১২ টায় কাচঁপুর থেকে গাড়িতে ওঠেন। ৩০ মিনিটে তাদের গাড়ি মদনপুর পৌঁছায় যেখানে কাঁচপুর থেকে মদনপুর যেতে সর্বোচ্চ ১০-১৫ মিনিট লাগে।

মাসুদ রানা নামে এক ব্যবসায়ী বলেন, জরুরি প্রয়োজনে মোঘরাপাড়ার উদ্দেশ্যে বের হয়েছিলাম। শিমরাইল মোড় থেকে মোঘরাপাড়া আসতে দেড় ঘণ্টা সময় লেগে গেছে। যে সময়ে এতদিন মোঘরাপাড়া গিয়ে আবারও শিমরাইল মোড়ে চলে আসতে পারতাম।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হোসেন নবীর হোসেন বলেন, যাত্রীর চাপ বেশি থাকায় যানজট সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে আমরা কাজ করে যাচ্ছি। আশা করি খুব শিগগিরই যানজট নিরসন হয়ে যাবে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category