June 22, 2024, 12:44 pm

0 3

ডাকাত সর্দারসহ গ্রেফতার ৫

Spread the love

অনলাইন ডেস্কঃ আসামি ছিনতাইয়ের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আন্তঃজেলা ডাকাত সর্দার ওরফে মনেক (৫০), তার ছেলে শিপন (৩০) ও তাদের সহযোগী শরীফুল (৩৫)কে সোমবার ঢাকার তুরাগ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে অপর সহযোগী মো. রাজিব (৩০), সাজ্জাদ হোসেন বাবু (৩০)কে সোমবার রাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নিয়ে সোমবার রাতে নুরজাহানপুর গ্রামে মনেকের বসতবাড়িতে পুলিশ তল্লাশি চালিয়ে একটি দেশিয় তৈরি রিভলভার, একটি রাম দা, ১০০ পিস ইয়াবা ও দুই বোতল হুইসকি উদ্ধার করেন। নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের মৃত সুধন মিয়ার ছেলে মনেক।

আসামি গ্রেফতার ও অস্ত্র এবং মাদক উদ্ধারের ঘটনা নিয়ে মঙ্গলবার সকালে নবীনগর থানায় প্রেস ব্রিফিং করে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম জানান, মনেক আন্তঃজেলা ডাকাত সর্দার ও মাদক সম্রাট, তার এবং তার ছেলে শিপনের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৬টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে নবীনগর থানায় মামলা দায়ের শেষে তাদেরকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার এবং (ওসি তদন্ত) মো. সোহেল।
উল্লেখ্য-মনেকের বিরুদ্ধে ডাকাতি, চুরি, হত্যা, ধর্ষণসহ ১৫টি মামলা রয়েছে। তার ছেলে শিপন ডাকাতি ও মাদকসহ ১৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। গত ৮ সেপ্টেম্বর তাদের ধরতে নুরজাহানপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় মনেককে গ্রেফতার করা হলে তার ছেলে শিপন, সহযোগী শরীফুল, সোহাগসহ কয়েকজন দুদিক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মনেককে ছিনিয়ে নিয়ে যায়। পুলিশও আত্মরক্ষার্থে ১৪ রাউন্ড পাল্টা গুলি চালায়। হামলাকারীদের গুলিতে নবীনগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোহেল ও উপ-পরিদর্শক (এসআই) রনি সোরে রানা গুলিবিদ্ধ হন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category