June 15, 2024, 7:49 am

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, ৬ নারী শিক্ষক গ্রেপ্তার

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, ৬ নারী শিক্ষক গ্রেপ্তার

Spread the love

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগে কয়েক দিনের ব্যবধানে যুক্তরাষ্ট্রে ছয়জন নারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ড্যানভিল শহরের ৩৮ বছর বয়সী এলেন শেলের বিরুদ্ধে তৃতীয়-ডিগ্রি ধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

তার বিরুদ্ধে অভিযোগ, তিনি তিনটি অনুষ্ঠানে ১৬ বছর বয়সী দুই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। গত বৃহস্পতিবার তাকে গ্যারার্ড কাউন্টি জেলা আদালতে অভিযুক্ত করা হয়েছে।

উডলন এলিমেন্টারি বিদ্যালয়ে এলেন শেল সহকারী শিক্ষক হিসেবে কাজ করতেন। এর আগে তিনি ল্যাঙ্কাস্টার এলিমেন্টারি স্কুলে নিযুক্ত ছিলেন। ৩৮ বছর বয়সী এলেন শেলকে স্কুল থেকে প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দিনগুলোতে যৌন অসদাচরণের অভিযোগে যুক্তরাষ্ট্রে অন্তত ছয়জন নারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।আরকানসানের হিথার হ্যারি (৩২) এর বিরুদ্ধে প্রথম ডিগ্রি ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি কিশোর এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন বলে আরকানসান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, গত বৃহস্পতিবার ওকলাহোমা থেকে ২৬ বছর বয়সী এমিলি হ্যানকককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তার বিরুদ্ধেও ছাত্রের সঙ্গে সম্পর্কের অভিযোগ আনা হয়েছে।

এছাড়া লিনক্লোন কাউন্টি থেকে ১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে অবৈধ সম্পর্ক রাখার অভিযোগে আরেক নারী শিক্ষক গ্রেপ্তার হয়েছে।

অভিযোগ, এমা দিলেনি হ্যানকক ওয়েলস্টোন পাবকিল স্কুলে কর্মরত ছিলেন। তিনি স্কুল ভবনেই ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। তারা স্ন্যাপচ্যাটে যোগাযোগ করতেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

নিউ ইয়র্ক পোস্টের আরেক প্রতিবেদনে বলা হয়েছে, আইওয়া অঙ্গরাজ্যের ডেস মইনেসে ক্যাথলিক উচ্চ বিদ্যালয়ের একজন ইংরেজি শিক্ষক ক্রিস্টেন গ্যান্টও (৩৬) এমন সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত হয়েছেন।

তার বিরুদ্ধে অভিযোগ, কিশোর এক ছাত্রের সঙ্গে তিনি স্কুল ও স্কুলের বাইরে পাঁচবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category