June 15, 2024, 7:48 am

ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম, সম্পাদক ইনান

ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম, সম্পাদক ইনান

Spread the love

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের শীর্ষ নেতৃত্বের নাম ঘোষণা হয়েছে। এতে সভাপতি হয়েছেন সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ওয়ালি ইয়াসির।

আজ মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে তাদের নাম ঘোষণা করা হয়। উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনটির ৩০তম জাতীয় সম্মেলনের ১৩ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হলো।

মাজহারুল কবির (শয়ন) ও তানভীর হাসান (সৈকত)

এ ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হয়েছেন মাজহারুল করিম, সাধারণ সম্পাদক হয়েছেন তানভীর হাসান সৈকত।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে রিয়াজ মাহমুদ এবং সাগর আহমেদের নাম ঘোষণা করা হয়েছে। অপরদিকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি হয়েছেন রাজীবুল ইসলাম ও সাধারণ সম্পাদক হয়েছেন সজল কুণ্ডু।

গত ৬ ডিসেম্বর সকালে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ৩০তম জাতীয় সম্মেলনে সমবেত হন ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী ও পদপ্রত্যাশীরা। সকাল সাড়ে ১০টায় সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সেদিন ঘোষণা করা হয়নি কমিটি।

ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সূত্রে জানা গেছে, এবার সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্তসহ ফরম জমা দেন ২৫৪ জন। এর মধ্যে সভাপতি পদপ্রত্যাশী ছিলেন ৯৬ জন এবং সাধারণ সম্পাদক পদে ১৫৮ জন। তাদের মধ্যে অনেকে উভয় পদেও ফরম জমা দিয়েছিলেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category