June 17, 2024, 7:28 am

193139 bangladesh pratidin arrest

ছাত্রকে প্রকাশ্যে কোপানো কিশোর গ্যাং লিডারসহ গ্রেফতার ৩

Spread the love

কুষ্টিয়ার কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র আবিরকে শিক্ষকদের সামনেই কোপানো কিশোর গ্যাং লিডারকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দুপুরে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানায় র‍্যাব-৭। এতে বলা হয়, র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুষ্টিয়ায় স্কুল ছাত্র আবিরকে কুপিয়ে আহত করা কিশোর গ্যাংয়ের সদস্যরা চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার স্টেডিয়াম এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্যাং লিডার সংগ্রামসহ তিনজনকে গ্রেফতার করে র‍্যাব-৭।

গ্রেফতাররা হলো কুষ্টিয়া জেলার কোতোয়ালী থানার পূর্ব মজমপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মো. সংগ্রাম হোসেন সাইফ (১৯), মিরপুর থানার বেলগাছি গ্রামের আবদুস সবুর বিশ্বাসের ছেলে মুহাম্মদ নাফিস ফুয়াদ (১৯) ও কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে তামিম শাহরিয়ার (২২)।র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কুষ্টিয়া কলকাকলী স্কুলের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করে ওখানকার স্থানীয় বিএসবি কিশোর গ্যাংয়ের সদস্যরা।

পরে প্রশাসনের তৎপরতা বুঝতে পেরে তাদের কয়েকজন চট্টগ্রামে আত্মগোপন করে। নগরীর স্টেডিয়াম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এরই মধ্যে সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

গত ১৩ জুন দুপুরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে এলাকার কিশোর গ্যাং লিটার সংগ্রামসহ দলের সদস্যরা। ওই গ্যাংয়ের নাম ‘বিএসবি’। প্রকাশ্যে শিক্ষকদের সামনেই কোপানো হয় আবিরকে। তখন শিক্ষকরা বাধা দিতে গেলে তাদের ওপরও চড়াও হয় কিশোর গ্যাং। তারা স্কুলের দুটি ভবনের অনেকগুলো কক্ষের জানালার কাচ ভেঙে দেয়। আহত আবির বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এরপর প্রশাসনে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় বৃহস্পতিবার আবিরের বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় চারজনকে এজাহারনামীয় ও ৩০-৩৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category