June 22, 2024, 11:54 am

KK Krishnakumar Kunnath Daily Bangladesh 2206021534

কে কে শায়িত; পরিবার, বন্ধুরা তাকে আবেগঘন বিদায় জানান

Spread the love

প্রিয় বলিউড প্লেব্যাক গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ, কে কে নামে পরিচিত, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে ভারতের মুম্বাইয়ের ভারসোভা হিন্দু কবরস্থানে তার পরিবার এবং চলচ্চিত্র শিল্পের বন্ধুদের উপস্থিতিতে দাহ করা হয়। হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কেকে-এর ছেলে কুন্নাথ নকুল শেষকৃত্য সম্পন্ন করেছেন।
তাঁর অন্ত্যেষ্টিক্রিয়ায় ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যক্তিত্ব যেমন গায়ক শ্রেয়া ঘোষাল, অলকা ইয়াগনিক, হর্ষদীপ কৌর, রাহুল বৈদ্য এবং পাপন, পরিচালক কবির খান এবং বিশাল ভরদ্বাজ, গীতিকার জাভেদ আখতার, সঙ্গীত পরিচালক শঙ্কর মহাদেবন এবং সেলিম মার্চেন্ট এবং অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার রাতে কলকাতায় একটি অনুষ্ঠানে গান গাওয়ার সময় অসুস্থ বোধ করেন কে. কলকাতার ইনডোর নজরুল মঞ্চ মিলনায়তনে একটি কনসার্টের পরপরই তাকে স্টেজ থেকে বের করে তার হোটেলে নিয়ে আসা হয়, যেখানে তিনি ভেঙে পড়েন। রাত ১০টার দিকে হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

তার মৃত্যু সংবাদে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বেশিরভাগ তারকা শিল্পী কে কে-এর বিদেহী আত্মার শান্তি কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তালিকায় রয়েছেন সালমান খান, আল্লু অর্জুন, সঙ্গীতশিল্পী শান, আমির খান প্রমুখ।

নজরুল মঞ্চের থমথমে অবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। কনসার্টে যোগদানকারী অনেকেই দাবি করেছেন যে শীতাতপ নিয়ন্ত্রন কাজ করছে না এবং ভেন্যুটির ধারণক্ষমতা বেশি ছিল। “আমাদের আসন ধারণক্ষমতা ছিল 2,482 কিন্তু ভিড় ধারণক্ষমতার দ্বিগুণেরও বেশি। ভিড় গেট ভেঙ্গে ফেলে,” অডিটোরিয়ামের কর্মচারী চন্দন মাইতি সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন।

কেকে-র মৃত্যুর পর, তাঁর স্ত্রী জ্যোতি এবং ছেলে কুন্নাথ নকুল মুম্বাই থেকে কলকাতায় আসেন। কলকাতার রবীন্দ্র সদনে সঙ্গীতশিল্পীকে বিদায় জানালেন স্থানীয় সঙ্গীতপ্রেমীরা। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বুধবার কেকে-র মৃতদেহ মুম্বাইতে নিয়ে যাওয়া হয়। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category