June 22, 2024, 12:59 pm

একবাজ এবং ইস্টার্ন ব্যাংকের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

একবাজ এবং ইস্টার্ন ব্যাংকের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

Spread the love

একবাজ এবং ইস্টার্ন ব্যাংক বাংলাদেশে ছোট ব্যবসার ক্ষমতায়নের লক্ষ্যে একটি কৌশলগত চুক্তি স্বাক্ষর করেছে। ইস্টার্ন ব্যাংক একবাজ-এর ডিজিটাল প্ল্যাটফর্মের সাহায্যে ছোট ব্যাবসায়িদের পণ্য ক্রয় প্রচেষ্টাকে শক্তিশালী করার জন্য উপযুক্ত আর্থিক সমাধান প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

একবাজ-এর প্ল্যাটফর্মের মাধ্যমে ছোট ব্যবসায় সরাসরি আর্থিক ক্রেডিট প্রসারিত করবে ইস্টার্ন ব্যাংক। প্রতি এন্টারপ্রাইজে ২৫ লাখ টাকা বা ২৫ হাজার ডলার পর্যন্ত ক্রেডিট সুবিধা প্রদান করবে। একবাজ ইকোসিস্টেমের মধ্যে সহজ অর্ডার প্লেসমেন্টের সুবিধা সহ, এই সহযোগিতা এই ব্যবসাগুলির সম্প্রসারণ এবং দীর্ঘমেয়াদী স্থায়িত্বে অবদান রাখবে।

স্বাক্ষর অনুষ্ঠানে একবাজের ব্যবস্থাপনা পরিচালক জোবায়েদা সুলতানা,মহাব্যবস্থাপক তৌফিক আহমেদ, ইস্টার্ন ব্যাংকের কর্পোরেট সেলস অ্যান্ড অ্যালায়েন্সের প্রধান মোঃ সানিমুল হক ভূঁইয়া এবং ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেসের ব্যবস্থাপক ফাতেমা জাহান শেলী উপস্থিত ছিলেন।

একবাজ এবং ইস্টার্ন ব্যাংকের মধ্যে এই যুগান্তকারী সমঝোতা শুধু একটি অংশীদারিত্ব নয়; এটি ছোট ব্যবসার ক্ষমতায়ন, বাণিজ্যের ভবিষ্যত পুনর্নির্মাণ এবং অর্থনৈতিক স্থিতিস্থাপকতা বৃদ্ধির সম্ভাবনার পদক্ষেপ। ইস্টার্ন ব্যাংক থেকে ২৫ লাখ বিডিটি বা ২৫ হাজার ডলার পর্যন্ত ক্রেডিট সুবিধার প্রতিশ্রুতি ছোট ব্যবসার বৃদ্ধি এবং সাফল্যকে ত্বরান্বিত করার জন্য যথেষ্ট প্রভাব বিস্তার করবে।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category