June 22, 2024, 7:23 am

উদ্বোধনীতে থাকছে নতুন চমক

আইপিএলের উদ্বোধনীতে থাকছে নতুন চমক

Spread the love

বিশ্ব ক্রিকেটে বড় অংশ জুড়ে জায়গা করে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তারকাবহুল টুর্নামেন্টের সঙ্গে অর্থের ঝনঝনানিতে বিশ্বের সবচেয়ে দামি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল।

বিশ্বব্যাপী অনেক ফ্র্যাঞ্চাইজি লিগ আয়োজিত হলেও আইপিএলের ধারে কাছেও যেতে পারেনি কোনোটি। বলা চলে, ক্রিকেট ভক্তদের তুমুল আগ্রহের নাম এখন আইপিএল। ভারতীয় লিগটির ১৬তম আসর মাঠে গড়াবে আগামীকাল শুক্রবার।

প্রথম দিনে মুখোমুখি হবে গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। তবে মাঠে ব্যাটে-বলের লড়াই শুরু হওয়ার আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। যাতে রয়েছে একাদিক চমক।

২০১৯ সালের পর থেকে করোনার কারণে আইপিএলের জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। তবে এবার উদ্বোধনী ও সমাপনী দুটোই হবে।টুর্নামেন্ট শুরুর আগেই ভক্তদের জন্য বিশেষ চমক রেখেছে বিসিসিআই। কাল অনুষ্ঠান মাতাবেন একাদিক বলিউড তারকা। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান হবে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে এই আয়োজন।

অনুষ্ঠানে গান গাইবেন অরিজিৎ সিং। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের অফিশিয়াল পেজে উদ্বোধনী মঞ্চে গান গাওয়ার কথা ঘোষণা দিয়েছেন অরিজিৎ। আইপিএলের অফিসিয়াল টুইটার থেকেও অরিজিৎয়ের পারফর্ম করার কথা ঘোষণা করা হয়েছে। এ ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ কাঁপাবেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ, তামান্না ভাটিয়া, রশ্মিকা মান্ধানার মত অভিনেত্রীরা।

উদ্বোধনী ম্যাচে দুই দলের অধিনায়ক ছাড়াও বাকি সব ফ্রাঞ্চাইজির অধিনায়ক উপস্থিত থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে। আইপিএল গভর্নিং কমিটি সদস্যদের পাশাপাশি উপস্থিত থাকবেন বিসিসিআইয়ের কর্তারা।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category